প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

0
129
প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

প্রাথমিক সহকারী শিক্ষক বিজ্ঞপ্তি 2020 www.dpe.gov.bd. প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি ২০ শে অক্টোবর ২০২০ সালে প্রকাশিত। প্রাথমিক চাকরি বিজ্ঞপ্তি ২০২০, বাংলাদেশ সরকার প্রায় ৩ 37,5577 প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ দেবে।

প্রাক-প্রাথমিকের জন্য ১০,০০০ শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর জানিয়েছেন। প্রাথমিক শিক্ষা বিভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের শূন্য পদে নিয়োগের উদ্যোগ নিয়েছে। স্থগিত পরীক্ষার পাশাপাশি একটি নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মহাপরিচালক শামল কান্তি ঘোষ বলেছেন, প্রাথমিক শিক্ষা বোর্ডের অধিদফতরের মাধ্যমে কমপক্ষে ৩ Primary,577। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ করা হবে এবং এই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের প্রয়োজনীয় বিজ্ঞপ্তি আগামী এক মাসের মধ্যে প্রকাশিত হবে।

প্রাথমিক সহকারী শিক্ষক বিজ্ঞপ্তি 2020

আপনি যদি বাংলাদেশের সরকারী স্কুল এবং কলেজের চাকুরী ধরে রাখতে আগ্রহী হন, প্রাথমিক বিদ্যালয়ের বিজ্ঞাপন 2020 এর সমস্ত বিবরণ দেখতে, যা আশা করি আপনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চাকরি পাবেন 2020, আগ্রহী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই পরিপত্র জারি করেছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় গত ২০২০ সালের ২০ শে ফেব্রুয়ারি একটি সভার আয়োজন করে। এই সভায় সংসদীয় কমিটি ১৫০০ প্রাথমিক বিদ্যালয়ের জন্য মোট 9,000 প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং নাইট গার্ড নিয়োগের জন্য সংবাদপত্রের বিজ্ঞাপনের প্রস্তাব দেয়।

hot girl whatsapp group link join

haryana girl whatsapp group link

প্রাথমিক শিক্ষা 2020 এর “প্রাথমিক সহকারী শিক্ষক চাকরীর বিজ্ঞপ্তি” তথ্য:

পদের নাম: প্রাক প্রাথমিক সহকারী শিক্ষক
মোট পোস্ট: 37,577
আবেদনের শেষ তারিখ: 24 নভেম্বর 2020
প্রাথমিক ও মেস শিক্ষা বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন যে, কেবল প্রাক-প্রাথমিক নয়, রাজস্ব ও নবগঠিত ১০,০০০ শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি 2020

ভর্তি ফর্ম পূরণটি ৩১ শে অক্টোবর থেকে শুরু হবে এবং এটি ২০২০ সালের ৩০ শে নভেম্বর অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তির নীচে বিস্তারিত দেখুন

অ্যালারিবয়সশিক্ষাগত যোগ্যতা
সহকারী শিক্ষক:
11000-26590 (গ্রেড -14) (জাতীয় বেতন পরিসর 2015)

18 থেকে 30 বছর (সাধারণ 25 মার্চ 2020 এর জন্য)
[মুক্তিযোদ্ধা এবং অন্যান্য কোটা ৩২ বছর]
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ / শ্রেণি / স্নাতক বা সমমানের ডিগ্রির সমতুল্য

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তিপ্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি

 

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিজ্ঞপ্তি 2020 ডাউনলোড করুন

কীভাবে ডিপিই জব সার্কুলার প্রয়োগ করবেন

প্রার্থীদের dpe.teletalk.com.bd অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন নির্দেশাবলী নীচে দেওয়া হল।

অফিসিয়াল সাইটে যান এবং আবেদন ফর্ম ক্লিক করুন
আবেদন ফর্মটি সঠিকভাবে পূরণ করুন
জমা বাটন ক্লিক করুন এবং আপনার আবেদন অনুলিপি মুদ্রণ করুন
আবেদন ফর্ম জমা দেওয়ার পরে, আপনি বেতন ফির জন্য আবেদনকারীর আইডি পাবেন। নোট করুন যে ভুল অ্যাপ্লিকেশন তথ্যের সাথে অ্যাপ্লিকেশন ফি প্রদান করে না। আপনি যদি ভুল তথ্য জমা দেন তবে দয়া করে আবার আবেদনটি পূরণ করুন এবং প্রদান করুন। অনলাইনে আবেদন ফর্ম জমা দেওয়ার পরে আবেদন ফি অবশ্যই 72 ঘন্টার মধ্যে প্রদান করতে হবে।

যে প্রার্থীরা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজের জন্য আবেদন করতে আগ্রহী তাদের আবেদন ফর্ম পূরণের জন্য http://dpe.teletalk.com.bd বা www.dpe.gov.bd দেখতে হবে।

আবেদন ফর্ম পূরণ শেষে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড আবেদনের জন্য সরবরাহ করা হবে। আবেদনকারীরা application ২ ঘন্টার মধ্যে তাদের আবেদনটি বিনামূল্যে দিতে পারবেন। একই সময়ে কেবলমাত্র যারা প্রার্থী ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পান তারা get২ ঘন্টা পর্যন্ত বিনামূল্যে আবেদন করতে পারবেন। টেলিটক মোবাইল ফোনের মাধ্যমে পাঠাতে 1110 পয়সা পরীক্ষার ফি।

আবেদন করতে কিল্ক করুন

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি 2020 ডাউনলোড করুন

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ার জন্য প্রাথমিক শিক্ষা বিভাগ বিজ্ঞাপন দিয়েছে। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের লিখিত পরীক্ষার তারিখ এবং তথ্য এসএমএসের মাধ্যমে জানানো হবে।

কর্তৃপক্ষ খাগড়াছড়ি জেলা পরিষদের জন্য ১868686 পদ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।

বিজ্ঞপ্তি প্রকাশ: 1920 অক্টোবর
আবেদনের শেষ তারিখ: 24 নভেম্বর 2320

এই বিজ্ঞপ্তির জন্য প্রার্থীদের প্রস্তাবিত আবেদন ফর্মের উপর হ্যান্ড রাইটিং পূরণ করে আবেদন ফর্ম পাঠাতে হবে।

অনুশীলনগুলি সামাজিক পরিবর্তন প্রাথমিক শিক্ষক বিজ্ঞপ্তি 2018 আগস্টে প্রকাশিত 3 3 প্রতিটি ইউনিয়নে শিক্ষক নিয়োগ দেবেন। প্রতিটি “ইউনিয়ন প্রশাদ”-তে 3 জন শিক্ষক নিয়োগের জন্য কর্তৃপক্ষ বাংলাদেশিকে আমন্ত্রণ জানায়

প্রাথমিক চাকরি বিজ্ঞপ্তি 2020

প্রাক প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল প্রায় 3 মাসের লিখিত পরীক্ষার পরে, গত 2020 ডিসেম্বর প্রকাশিত হয়েছিল। প্রায় 20 হাজার এবং 479 পরীক্ষার্থী এই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। যদিও প্রায় সাত ()) হাজার হাজার শিক্ষককে ২০ হাজার এবং ৪ and৯ জন আবেদনকারী থেকে নিয়োগ দেওয়া হবে।

তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী (পিইডিপি -৩) দ্বিতীয় পর্যায়ের অধীনে তিন পার্বত্য জেলা শিক্ষককে দেশে নিয়োগ দেওয়া হবে। প্রাথমিক সহকারী শিক্ষক বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে উপলব্ধ হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here